সংবাদ শিরোনাম

 

 

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, আমাদের ৩০০ আসনেই প্রার্থী থাকবে। একটা সিটও আমরা প্রত্যাহার করব না। নির্বাচনে ফাইট করব। প্রত্যেক রাজনৈতিক দলের একটা কৌশল থাকে। আমাদেরও কৌশল আছে। সব কৌশল তো আমরা প্রকাশ করব না।

আজ শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে বনানীতে চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে ব্রিফিংয়ে এ কথা জানান তিনি।
তিনি বলেন, আওয়ামী লীগের সঙ্গে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জোট নিয়ে নয় কৌশল নিয়ে আলোচনা হচ্ছে।

সংসদ নির্বাচনকে সামনে রেখে শুক্রবার (১৫ ডিসেম্বর) জাতীয় পার্টির সঙ্গে বৈঠক করেছে আওয়ামী লীগ। বৈঠক শেষে আওয়ামী লীগের সভপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বৈঠক ফলপ্রসূ হয়েছে। এ বিষয়ে শনিবার (১৬ ডিসেম্বর) দুদলের পক্ষ থেকে আলাদাভাবে গণমাধ্যমে ব্রিফ করা হবে।

এর আগে নির্বাচন ঘিরে দুই দলের মধ্যে দুই দফা বৈঠক হয়। তবে, কোনো পক্ষই চূড়ান্ত সিদ্ধান্ত জানায়নি।
জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করতে এই হুমকি দেওয়া হয়েছে। এমন প্রশ্নের জবাবে জাপা মহাসচিব বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যানকে হুমকি দেওয়া হয়েছে বা জিডি করেছেন বিষয়ে আমার জানা নেই। তবে এই ধরনের হুমকি আমিও প্রতিনিয়ত পাচ্ছি। আমার মোবাইল ফোনেও হুমকি দেওয়া হচ্ছে। আমি এসব হুমকি-ধামকির পরোয়া করি না।

এদিকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে গত বুধবার জিএম কাদেরকে ব্যক্তিগত মোবাইল ফোন নম্বরে মেসেজের মাধ্যমে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে অভিযোগ উঠেছে। শনিবার জিএম কাদেরের ব্যক্তিগত সহকারী মো. আব্দুল হান্নানের করা ডিএমপির উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) থেকে এসব তথ্য জানা গেছে।

উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসান বলেন, জিএম কাদেরকে হুমকি দেওয়ার বিষয়ে একটি জিডি হয়েছে। আমরা তদন্ত করছি।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম