সংবাদ শিরোনাম

 

 

ওয়েব সিরিজ ‘মহানগর’সহ বেশ কয়েকটি টিভি নাটকে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন গ্ল্যামার আর অভিনয় দ্যুতিতে। নায়িকা চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার প্রায় সকল বড় অভিনেতার সঙ্গে। এবার সিনেমায় নাম লেখালেন ছোট পর্দার জনপ্রিয় নায়িকা রুকাইয়া জাহান চমক।

চুক্তিবদ্ধ হয়ে গেছেন এরমধ্যে। প্রথম সিনেমায় নায়ক হিসেবে চমক পাচ্ছেন চিত্রনায়ক নিরব হোসেনকে। ছবিটির এই নায়িকা ইস্যুতে ক’দিন আগেও একটা চমক ছিল। যাতে চুক্তিবদ্ধ হয়েছিলেন ‘ন ডরাই’ নায়িকা সুনেরাহ। তবে মহরত অনুষ্ঠানের দিনই তিনি ছবিটি থেকে সরে দাঁড়ান। মূলত এরপর সেই স্থানেই যুক্ত হন সত্যিকারের চমক!

‘জয় বাংলা ধ্বনি’ নির্মাণ করছেন খ. ম. খুরশীদ। শুটিং এরমধ্যে শুরু হয়েছে। নিরব-চমক ইউনিটে যুক্ত হচ্ছেন শুক্রবার (৪ নভেম্বর) থেকে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন দু’জনেই।

বড় পর্দায় অভিষেক ঘটছে তার— উচ্ছ্বাস ঝরে পড়ল নায়িকার কণ্ঠে। চমকের ভাষ্য, ‘ভালো লাগছে এই ভেবে, আমার শুরুটা হচ্ছে মহান মুক্তিযুদ্ধের ওপর নির্মিত একটি ছবির মাধ্যমে। জানি না, নিজেকে কতটা ক্যারি করতে পারব। তবে চেষ্টা করব।’

চমক প্রসঙ্গে নিরব বলেন, ‘এ প্রজন্মের নায়িকাদের মধ্যে চমক অন্যতম। তার গ্ল্যামার ও অভিনয় প্রতিভা দুটোই সমান্তরাল বলে আমার মনে হয়েছে। আমাদের দলে তাকে পেয়ে স্বস্তিতে আছি। আশা করছি, সিনেমায় চমকের শুরুটা ভালোই হবে।’

নিরব জানান, ১ নভেম্বর থেকে মাদারীপুরের পদ্মার চরে ছবিটির শুটিং শুরু হয়েছে। সেখানে ঢাকা থেকে কাল সকালেই যুক্ত হচ্ছেন নিরব-চমক।

উল্লেখ্য, ছবিটির কাহিনি লিখেছেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও প্রভাবশালী শ্রমিক নেতা শাজাহান খান। ২০২১-২২ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে ছবিটি। এতে শম্ভু রাজাকারের চরিত্রে অভিনয় করবেন খ্যাতিমান অভিনেতা আসাদুজ্জামান নূর।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম