সংবাদ শিরোনাম

 

 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নাগরিকসেবা উন্নতকরণের লক্ষ্যে ১৫৭৫ কোটি টাকার প্রকল্পের আওতায় বিভিন্ন সড়ক ও ড্রেনের চলমান উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু। শনিবার সকালে নগরীর ১, ২৯ ও ৩০ নং ওয়ার্ডে প্রায় ৯০ কোটি টাকা ব্যয়ে এসব উন্নয়ন কাজ পরিদর্শন করেন তিনি।

 

পরিদর্শনকালে মেয়র চলমান উন্নয়নকাজগুলো দ্রুততম সময়ে শেষ করারা জন্য প্রকৌশলী ও ঠিকাদারদের নির্দেশ প্রদান করেন। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী যে স্বপ্নে ময়মনসিংহবাসীকে সিটি কর্পোরেশন উপহার দিয়েছেন, তা বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি। করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধ আমাদের উন্নয়নে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে। তারপরও আমরা কাঙ্খিত লক্ষ্য অর্জনে সচেষ্ট রয়েছি।

 

এ সময় মেয়র চলমান উন্নয়ন প্রসঙ্গে নাগরিকদের মতামত গ্রহণ করে বলেন, নগরের উন্নয়ন এবং নাগরিকদের স্বাচ্ছন্দ ও জীবনমানের উন্নয়নের জন্যই মাননীয় প্রধানমন্ত্রী বিভিন্ন ‍উন্নয়ন প্রকল্প দিয়েছেন। চলমান উন্নয়নকাজ যেন মানসম্মতভাবে দ্রুত সময়ে সম্পন্ন হয় সেটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।

 

এছাড়াও, ঠিকাদাররা যেন নিয়মিত কাজ করে এজন্য কাজের অগ্রগতির হালনাগাদ তথ্য সংশ্লিষ্টদের কাছে নিয়মিত উপস্থাপনের নির্দেশ প্রদান করেন মেয়র। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন ১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আসাদুজ্জামান বাবু, ২৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ রফিকুল ইসলাম, ৩০ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আবুল বাশার, সংরক্ষিত আসনের কাউন্সিলর সেলিনা আক্তার, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জহুরুল হক, নির্বাহী প্রকৌশলী মোঃ মামুনুর রশিদ ও জীবনকৃষ্ণ সরকারসহ সংশ্লিষ্ট ওয়ার্ডের রাজনৈতিক, সামাজিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

 

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম