সংবাদ শিরোনাম

 

ঈশ্বরগঞ্জে ট্রাক ও ব্যাটারি চালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ৩জন নিহত ও ১ জন আহত হয়ে চিকিৎসাধীন আছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে উপজেলার মাইজবাগ ইউনিয়নের হারুয়া বাজার সংলগ্ন এলাকার ময়ময়নসিংহ- কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে শর্শী নামক স্থানে।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন সূত্র জানায়, লক্ষীগঞ্জ বাজার হতে ব্যাটারি চালিত একটি ইজিবাইক ঈশ্বরগঞ্জ আসার পথে কিশোরগঞ্জ থেকে আসা একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে ইজিবাইকটি উল্টে সড়কের নিচে পড়ে যায়। এসময় ইজিবাইক চালক চরশিহারি গ্রামের আব্দুল কুদ্দুস তালুকদারের ছেলে তসলিম মিয়া (২৮) ও জাটিয়া ইউনিয়নের চরপাড়া গ্রামের আমিনুল হকের ছেলে আরিফুজ্জামান (২০) ঘটনাস্থলে মারা যায়।

এছাড়াও দূর্ঘটনায় আহত দুজন মধ্যে বড়হিত ইউনিয়নের নওপাড়া গ্রামের আবুল খায়েরের স্ত্রী জাহানারা বেগম (৩৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। জাটিয়া ইউনিয়নের কাহেদ গ্রামের আব্দুল হেকিমের ছেলে এমদাদুল হক (৪০) আশংকাজনক অবস্থায় ওই মেডিকেলে ভর্তি আছেন।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজেদুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং ট্রাক ও ট্রাকের হেলপারকে আটক করা হয়েছে। লাশের সুরতহাল করা হচ্ছে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম