সংবাদ শিরোনাম

 

ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশ রেলওয়ে আজ থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে। এবারও শতভাগ টিকিট অনলাইনে বিক্রি করা হচ্ছে।

গত ২৮ মে মঙ্গলবার রেল ভবনের সম্মেলন কক্ষে ‘ঈদ উপলক্ষে যাত্রীদের নিরাপদ যাত্রা ও বাংলাদেশ রেলওয়ের প্রস্তুতি’ বিষয়ক সংবাদ সম্মেলনে রেলপথ মন্ত্রী মো. জিল্লুল হাকিম টিকিট বিক্রির এই ঘোষণা দেন।
তখন তিনি বলেন, “শতভাগ টিকিট অনলাইনে বিক্রির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী ১৭ জুন ঈদের দিন ধরে ২ জুন আন্ত:নগর ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে।”

আজ ২ জুন বিক্রি হবে ১২ জুনের অগ্রিম টিকিট। একইভাবে আগামীকাল ৩ জুন দেয়া হবে ১৩ জুনের, ৪ জুন দেয়া হবে ১৪ জুনের, ৫ জুন দেয়া হবে ১৫ জুনের এবং ৬ জুন দেয়া হবে ১৬ জুনের অগ্রিম টিকিট।

এছাড়া, ১০ থেকে ১৪ জুন পর্যন্ত ২০ থেকে ২৪ জুনের ফিরতি অগ্রিম টিকিট বিক্রি করা হবে। ২০ জুনের অগ্রিম টিকিট দেয়া হবে ১০ জুন, ২১ জুনের টিকিট দেয়া হবে ১১ জুন, ২২ জুনের টিকিট দেয়া হবে ১২ জুন, ২৩ জুনের টিকিট দেয়া হবে ১৩ জুন এবং ২৪ জুনের টিকিট দেয়া হবে ১৪ জুন। যাত্রার আগ মুহূর্তে প্রতিটি স্টেশনে আসন বিহীন ২৫ শতাংশ টিকেট বিক্রি করা হবে।

রেলওয়ের পক্ষ থেকে জানানো হয়, এবারও ঈদে পশ্চিমাঞ্চলে চলাচল করা সব আন্ত:নগর ট্রেনের অগ্রিম টিকিট সকাল ৮টা থেকে আর পূর্বাঞ্চলে চলাচল করা ট্রেনের টিকিট পাওয়া যাবে বেলা ২টা থেকে।
ঈদ উপলক্ষে এবার আন্ত:নগর ট্রেনের ৩৩ হাজার ৫০০ টিকিট বিক্রি করবে রেলওয়ে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম