সংবাদ শিরোনাম

 

এক মাস পরেই গাঁটছড়া বাঁধবেন ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। রিলায়েন্স ইন্ডাস্ট্রির কর্ণধার মুকেশ ও তার স্ত্রী চান তাদের ছোট ছেলের বিয়েটা যেন গোটা বিশ্ব মনে রাখে। এ জন্য তারা বিন্দুমাত্র কমতি রাখছেন না।

এই কয়েক মাস আগেই গুজরাটের জামনগরে ধুমধাম করে একপ্রস্থ প্রাক বিবাহ অনুষ্ঠান অনুষ্ঠিত হলো তাদের। ফের ২৯ মে থেকে ১ জুন পর্যন্ত বিদেশে হলো দ্বিতীয় দফার প্রাক বিবাহ অনুষ্ঠান।

এবারের অনুষ্ঠান একটি ক্রুজে হয়। সেখানে বিভিন্ন ভিআইপি গেস্ট থেকে বলিউডের নামি দামি তারকাসহ স্পোর্টস স্টাররা ছিলেন।

এবার এই প্রাক বিবাহ অনুষ্ঠান সম্পর্কে একাধিক তথ্য প্রকাশ্যে এলো। অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠান সম্পর্কে কী জানা গেল?

একটি রিপোর্টে জানানো হয়েছে, আম্বানিদের তরফে এই অনুষ্ঠানের জন্য নাকি ২০টি চার্টার বিমান বুক করা হয়েছিল অতিথিদের জন্য। আর এ লিস্টের অতিথিরা ২৮মেতেই বার্সেলোনায় পৌঁছান। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে সমস্ত তারকারা যাতে আয়েশ করে গন্তব্যে পৌঁছতে পারেন তাই এই বিমানের ব্যবস্থা করা হয়েছিল, যা বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ছাড়ে।

এছাড়া পরিবারের সবাই, বিজনেস পার্টনার, বন্ধু, স্টাফ এবং নৃত্যশিল্পীদের নিয়ে যাওয়ার জন্য ১২টি প্রাইভেট জেটের ব্যবস্থা করেছেন তারা। এছাড়াও অন্যান্য অতিথিদের জন্য মোট ১৫০ টি আলিশান গাড়ির ব্যবস্থা করা হয়েছিল।

জানা গেছে অনন্ত রাধিকার এই প্রাক বিবাহ অনুষ্ঠানে দুর্দান্ত সব মেনু রাখা হয়। ভারতীয় বিভিন্ন পদ সঙ্গে আন্তর্জাতিক মানের বিভিন্ন পদও ছিল। দারুণ আলো এবং গান বাজনার ব্যবস্থাও তো ছিলই।

অনন্ত রাধিকার এই প্রাক বিবাহ অনুষ্ঠানটি চলে ২৯ মে থেকে ১ জুন পর্যন্ত। এটি ইতালি এবং ফ্রান্সে অনুষ্ঠিত হয়।

এদিকে আগামী ১২ জুলাই তারা মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে সাতপাকে বাঁধা পড়বেন বলেই জানা গেছে। ইতোমধ্যেই তাদের বিয়ের সেই কার্ড সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট ছোটবেলার বন্ধু। সেখান থেকেই তাদের প্রেম শুরু। গত বছরই তাদের বাগদান সম্পন্ন হয়। এরপর এই বছরের শুরুতে তাদের প্রথম প্রাক বিবাহ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় সেখানেই যেখান থেকে তাদের গল্প শুরু হয়েছিল অর্থাৎ গুজরাটের জামনগরে। তারপর এই দ্বিতীয় প্রাক বিবাহ অনুষ্ঠান বিদেশে অনুষ্ঠিত হলো।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম